Logo
Notice :
Welcome To Our Website...
করোনা বিশ্বটাকে বদলে দিচ্ছে,বিএনপিকে পারেনি: কাদের

করোনা বিশ্বটাকে বদলে দিচ্ছে,বিএনপিকে পারেনি: কাদের

নিউজ ডেক্স // বিএনপি নেতাদের মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, একটি দল কোভিড-১৯ সংক্রমণের শুরু থেকেই একই বক্তব্য দিয়ে আসছে।অনবরত সমালোচনার ভাঙা রেকর্ড বাজাচ্ছে। অন্ধ সমালোচনা, নেতিবাচকতা আর মিথ্যাচারের বৃত্ত থেকে তারা বের হতে পারছে না। প্রাণঘাতি করোনাভাইরাস বদলে দিচ্ছে বিশ্ব, বদলে দিচ্ছে পরিবেশ শিষ্টাচার।কিন্তু এ দলটিকে বদলাতে পারেনি।

মঙ্গলবার জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।

বিএনপিতে সমন্বয় নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, তারা নিজেদের মধ্যকার সমন্বয়হীনতা না দেখে অন্যত্র সমন্বয় আছে কিনা সেটা খুঁজে বেড়ায়। নেতিবাচক ও দায়িত্বহীন রাজনীতির কারণে ইতিমধ্যে তারা রাজনীতির আইসোলেশনে পৌঁছে গেছে।বিষোদগারের ভাইরাসে আক্রান্ত বিএনপি সরকারের ভালো কাজ দেখতে পায় না। তাদের মনে ছড়িয়ে পড়েছে নেতিবাচকতার সংক্রমণ।

সরকার কানে তুলো দিয়েছে-বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের কড়া সমালোচনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, মির্জা ফখরুল ইসলাম সাহেব বলেছেন- সরকার নাকি কানে তুলো দিয়েছে। আমি বলতে চাই সরকারের ষষ্ঠ ইন্দ্রিয় সক্রিয় আছে। বরং আপনারাই দেখতে পাচ্ছেন না অসহায়-কর্মহীন মানুষের কষ্ট। সরকারের সক্ষমতা বৃদ্ধির নিরলস প্রয়াস চোখ বন্ধ রাখলে দেখতে পাওয়া যায় না।

মির্জা ফখরুলের উদ্দেশে তিনি আরও বলেন,চোখের সামনে থেকে মরচে ধরা চশমা সরিয়ে ফেলুন তবে সরকারের কার্যক্রম দেখতে পাবেন। বিএনপির দৃষ্টিসীমায় অবৈধ ক্ষমতার মসনদ আর দুর্নীতির পাহাড়। তাই তারা সরকারের ইতিবাচক কিছু দেখতে পায় না।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *