Logo
Notice :
Welcome To Our Website...
নাসিম আইসিইউতে, শারীরিক অবস্থা স্থিতিশীল

নাসিম আইসিইউতে, শারীরিক অবস্থা স্থিতিশীল

ডেক্স রিপোর্ট // কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ)স্থানান্তর করা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন ডাক্তাররা। 

সোমবার রাত ৯টায় অক্সিজেন জনিত সমস্যা দেখা দিলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয় বলে জানান হাসপাতালের পরিচালক ও প্রধান নিবার্হী কর্মকর্তা আল ইমরান চৌধুরী।

তিনি গণমাধ্যমকে জানান,বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।সোমবার দুপুর ১২টায় তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ মনে হওয়ায় নমুনা পরীক্ষা করা হয়। রাত ৮ টায় প্রতিবেদন পাওয়া গেলে দেখা যায় তিনি কোভিড-১৯ আক্রান্ত।

আইসিইউতে স্থানান্তরের বিষয়ে আল ইমরান চৌধুরী জানান,অক্সিজেন কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

মোহাম্মদ নাসিমের ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় জানান, রাতে করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। বাবার সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন তিনি।

তাকে আজ সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার কথা জানান আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।মোহাম্মদ নাসিমকে প্রয়োজনে সিএমএইচে নেয়ার বিষয়ে প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়ে রেখেছেন বলে সোমবার বিকালে জানিয়েছিলেন ছেলে জয়।

বেশ কয়েক দিন ধরে অসুস্থ মোহাম্মদ নাসিমের চার দিন আগেও একবার করোনাভাইরাস পরীক্ষা করা হয়। তখন ফল নেগেটিভ এসেছিল।

জাতীয় চার নেতার একজন শহীদ এম মনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারে স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন। ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মন্ত্রিসভায় না থাকলেও পরের মেয়াদে তাকে স্বাস্থ্যমন্ত্রী করেন শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *