Logo
Notice :
Welcome To Our Website...
প্রাপ্য সম্মান না পেয়ে হতাশ যুবরাজ 

প্রাপ্য সম্মান না পেয়ে হতাশ যুবরাজ 

বার্তা পরিবেশক, অনলা‍ইন // ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা অলরাউন্ডার যুবরাজ সিং ক্যারিয়ারের শেষপর্যায়ে এসে প্রাপ্য সম্মানটুকুও পাননি।

তাই আক্ষেপ করেই সম্প্রতি যুবরাজ বলেছেন, ক্যারিয়ারের শেষ দিকে আমাকে চূড়ান্ত অপেশাদারিত্বের মুখে পড়তে হয়েছে। শুধু আমিই না! হরভজন সিং, বীরেন্দ্র শেহওয়াগ, জহির খানের মতো তারকা ক্রিকেটারদের দিকে তাকান। খুব খারাপভাবে সবকিছু শেষ হয়েছিল। আমি চাইব ভবিষ্যতে যেন এরকম না হয়। কোনো ক্রিকেটার দেশের হয়ে দীর্ঘদিন খেলার পর তাকে যেন প্রাপ্য সম্মানটুকু দেয়া হয়।

ভারতের হয়ে ৪০টি টেস্ট, ৩০৪টি ওয়ানডে আর ৫৮টি টি-টেয়েন্টি ম্যাচ খেলে ১৭টি সেঞ্চুরির সাহায্যে ১১ হাজার ৭৭৮ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ১৪৮ উইকেট শিকার করেন যুবরাজ সিং।

২০১১ বিশ্বকাপের পরই ক্যান্সারে আক্রান্ত হওয়া যুবরাজ নিজের শরীরের সঙ্গে লড়াই করে ফের জাতীয় দলে ফিরেন। কিন্তু দলে ফিরলেও তাকে আগের মতো সেভাবে সুযোগ দেয়া হয়নি।

তাই হতাশ হয়েই গত বছরের জুনে ক্রিকেট থেকে অবসর নেন যুবরাজ সিং। ৩৮ বছর বয়সী এ অলরাউন্ডার আরও বলেছেন, গৌতম গম্ভীরের মতো তারকা আমাদের বিশ্বকাপ জিতিয়েছেন। সুনীল গাভাস্কারের পর টেস্টে ভারতীয় দলকে বহু ম্যাচ জিতিয়েছেন শেহওয়াগ। তালিকায় রয়েছেন ভিভিএস লক্ষ্মণ, জাহির খানও। এদের অন্তত সম্মান দেয়া উচিত।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *