Logo
Notice :
Welcome To Our Website...
বঙ্গবন্ধু হত্যাকারীরা পাকিস্তানের পক্ষের লোক: প্রাণিসম্পদমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যাকারীরা পাকিস্তানের পক্ষের লোক: প্রাণিসম্পদমন্ত্রী

নিজস্ব বার্তা পরিবেশক // মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রতিষ্ঠিত করেছিলেন। আর বঙ্গবন্ধু হত্যাকারীরা স্বাধীনতাবিরোধী জামায়াত ও পাকিস্তানের সপক্ষের লোক। বঙ্গবন্ধুকে হত্যার পরে কয়েক বছর বাংলাদেশ রাজাকারদের দেশ হয়েছিল।

তিনি বলেন, পাকিস্তান সরকার বঙ্গবন্ধুকে স্তব্ধ করার জন্য তার বিরুদ্ধে আগরতলা ষড়যন্ত্র মামলা দিয়েছিল। তিনি এ দেশকে স্বাধীন করার জন্য জীবনের সব সুখ-শান্তিকে বিসর্জন দিয়েছিলেন। আর সেই জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে ওরা জাতিকে কলঙ্কিত করেছিল।

রোববার পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীর পিতার হত্যার পর এদেশে বিএনপি সরকার কুখ্যাত রাজাকার দেলোয়ার হোসেন সাঈদীকে এমপি করাসহ কুখ্যাত রাজাকার রহমান বিশ্বাসকে রাষ্ট্রপতি পর্যন্ত করে দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধকে অপমানিত করেছে।

এ সময় তিনি আরও বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হয়নি। ওরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ ১৯ বার হত্যার পরিকল্পনা করে। আর এসব পরিকল্পনার সঙ্গে খালেদা জিয়ার পুত্র তারেক রহমান জড়িত রয়েছেন।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই শোক সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *