Logo
Notice :
Welcome To Our Website...
বরিশালে লঞ্চের কেবিন থেকে নারীর লাশ উদ্ধার

বরিশালে লঞ্চের কেবিন থেকে নারীর লাশ উদ্ধার

নিজস্ব বার্তা পরিবেশক // বরিশাল-ঢাকা রুটে চলাচলরত পারাবত-১১ লঞ্চের একটি সিঙ্গেল কেবিন থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে বরিশাল নদীবন্দরে নোঙর করা ওই লঞ্চটির তৃতীয় তলার ৩৯১ নম্বর কেবিন থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিক ভাবে ওই নারীর নাম-পরিচয় নিশ্চিত হতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

নৌবন্দর থানা পুলিশ জানায়, রোববার (১৩ সেপ্টেম্বর) রাতে পারাবত-১১ লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে রওয়ানা দেয়। সোমবার ভোরে বরিশাল নদী বন্দরে লঞ্চটি নোঙর করা হয়। বেলা বাড়ার সাথে সাথে যাত্রীরা লঞ্চ থেকে নেমে যায়। পরে লঞ্চের স্টাফরা কেবিন চেক করতে গিয়ে ৩৯১ নম্বর কেবিনের যাত্রীর মৃত্যুর বিষয়টি জানতে পারেন এবং পুলিশকে অবহিত করে।

বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত জানান, পুলিশ গিয়ে কেবিনের ভেতর থেকে সালোয়ার কামিজ পরা ওই নারীর মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষণিক ভাবে ওই নারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। কারণ কেবিনটি একজন পুরুষের নামে নেওয়া ছিল। আর কেবিনের টিকিটে দেয়া তথ্য অনুযায়ী মোবাইল নম্বরে ফোন দেওয়া হলে সেটি কুমিল্লার লাকসামে অবস্থানরত এক ব্যক্তি রিসিভ করেন। প্রাথমিক যাচাই-বাছাই করে ওই ব্যক্তি কুমিল্লাতে রয়েছেন বলে জানা গেছে। ফলে ভুয়া মোবাইল নম্বর দিয়ে কেবিনটি নেওয়া হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

ওসি আরও বলেন, সুরতহালে প্রাথমিকভাবে তেমন কিছু পরিলক্ষিত হয়নি। তবে দরজা খোলা থাকায় প্রাথমিকভাবে সন্দেহ হচ্ছে ওই নারীর সাথে অন্য কেউ ছিলেন। তাই সেটি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি মরদেহ কোতোয়ালি থানা পুলিশের জিম্মায় রয়েছে। তারা মরদেহের ময়নাতদন্তসহ এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেবে।’

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *