Logo
Notice :
Welcome To Our Website...
নারায়ণগঞ্জে ১৪৪ ধারা জারি

নারায়ণগঞ্জে ১৪৪ ধারা জারি

নিজস্ব বার্তা পরিবেশক // জেলা প্রশাসক জসিমউদ্দিন স্বাক্ষরিত এ সংক্রান্ত আদেশে বলা হয়, আহলে সুন্নত ওয়াল জামাত নারায়ণগঞ্জ শহরের ২নং রেল গেট এলাকায় সভার আয়োজন করে। এছাড়া আরেকটি পক্ষও সভার ডাক দেয়। এ অবস্থায় পরিস্থিতি ঠিক রাখতে সিটি করপোরেশন ভবন হতে চাষাঢ়া শহিদ মিনার ও খানপুর ৩০০ শয্যা এলাকা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে। এখানে কোনো প্রকার জটলা, মিছিল মিটিং, সমাবেশ, যে কোনো ধরনের অস্ত্র বহন, সন্দেহজনক ঘোরাফেরা নিষিদ্ধ।

এছাড়া ২নং রেল গেট, শহীদ মিনার, গ্রীন্ডলেজ ব্যাংক মোড় এলাকাতে পৃথকভাবে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দায়িত্ব পালনের নির্দেশনা রয়েছে।

এর আগে শনিবার রাতে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ওলামা পরিষদ ও হেফাজত নেতৃবৃন্দসহ আহলে সুন্নত ওয়াল জামাতের নেতাদের সাথে পৃথকভাবে বৈঠক করেন। বৈঠকে উভয়পক্ষকে জানিয়ে দেয়া হয়েছে কোনো ধরনের জমায়েত ও উচ্ছৃঙ্খল আচরণ করা যাবে না। সেই সাথে উস্কানিও চলবে না।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মরহুম শাহ আহমদ শফীর মৃত্যু নিয়ে কটুক্তির অভিযোগে এনে দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশীদ মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলা করা হয়। ওই মামলায় গত ২০ সেপ্টেম্বর দুপুরে মাহমুদপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ওই মামলায় মঙ্গলবার পুলিশ এক দিনের রিমান্ডে নেয়।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *