Logo
Notice :
Welcome To Our Website...
দিনের পর দিন নিজের মেয়েকে ‘ধর্ষণ’, বাবা গ্রেপ্তার

দিনের পর দিন নিজের মেয়েকে ‘ধর্ষণ’, বাবা গ্রেপ্তার

বাংলাদেশ ক্রাইম // মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার বসন্তপুর বাগডাংগী নামক দুর্গম পদ্মা চর এলাকা থেকে ১৬ বছর বয়সী এক মেয়েকে ধর্ষণের অভিযোগে তার বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তারকৃতের নাম-শরীফুল ইসলাম। সে কথিত সাধক সন্ন্যাসী হিসেবে নিজেকে পরিচয় দিতো। শরীফুলের বাড়ি নাটোরের বড়াইগ্রামে।

সিআইডি ডিআইজি শেখ নাজমুল আলম আজ বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন। তিনি জানান, মানিকগঞ্জ জেলা সিআইডি’র সহায়তায় গত ৬ অক্টোবর শরীফুলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়াও ২০১৫ সালের ২৪ আগস্ট শরীফুলের বিরুদ্ধে থানায় ধারা- ২২(গ)/২৫, ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর মামলা রয়েছে।

ধর্ষণের ঘটনার সম্পর্কে সিআইডি জানায়, কথিত সাধক শরীফুল সন্ন্যাসীর বেশ ধারণ করলে দুই বছর আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এ সময় তার মেয়ে নাটোর দীঘাপাতিয়া পূর্ব হাগুরিয়া গ্রামে নানার বাড়িতে চলে যায়। গত ঈদুল আজহার ছয়দিন পূর্বে শরীফুল বিভিন্ন কৌশলে মেয়েকে নাটোর বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসে। বাড়িতে আনার পর সে মেয়েটির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। একপর্যায়ে মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ও আটক রেখে জোরপূর্বক ধর্ষণ করে।

ডিআইজি শেখ নাজমুল আলম আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি শরীফুল মেয়েকে নিয়মিত ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ সময় বাড়িতে কোন লোকজন এলে মেয়েটির সঙ্গে কাউকে দেখা বা কথা বলতে দেওয়া হতো না। একপর্যায়ে মেয়েটি তার নানীর সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হয়। পরে মা ও নানী মেয়েটিকে উদ্ধার করে নাটোরের বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

নাটোরের বড়াইগ্রাম থানার মামলা দায়ের পর অভিযুক্ত আত্মগোপন করেছিল। গ্রেপ্তারকৃত আসামি শরীফুলকে নাটোর জেলা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছে সিআইডি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *