Logo
Notice :
Welcome To Our Website...
১৩ মিনিটে ৪ গোল বায়ার্নের

১৩ মিনিটে ৪ গোল বায়ার্নের

বাংলাদেশ ক্রাইম // চ্যাম্পিয়নস লীগে দাপট অব্যাহত রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের। মঙ্গলবার আরবি সালজবুর্গকে তাদেরই মাঠে ৬-২ গোলে বিধ্বস্ত করে জার্মান জায়ান্টরা। জোড়া গোল করেন রবার্ট লেভানদোস্কি। ম্যাচের শেষ ১৩ মিনিটে সালজবুর্গের জালে ৪ বার বল পাঠায় বায়ার্ন মিউনিখ। ডাগ আউটে কোচ হানসি ফ্লিকের এক বছর পূর্তিটা বড় জয়েই উদযাপন করলো তারা।

গত বছরের নভেম্বরে দায়িত্ব নেয়ার পর ফ্লিকের অধীনে ট্রেবল জিতেছে বায়ার্ন। চ্যাম্পিয়ন লীগের গ্রুপ পর্ব থেকে ফাইনাল পর্যন্ত টানা ১১ ম্যাচ জয়ের রেকর্ড গড়ে তারা।

ইউরোপিয়ান এই আসরে নিজেদের শেষ ১৫ অ্যাওয়ে ম্যাচে হারেনি বায়ার্ন।

এর মধ্যে ১২টিতেই জিতেছে তারা। প্রতিযোগিতার ইতিহাসে বায়ার্নের চেয়ে ভালো রেকর্ড আছে শুধু ম্যানচেস্টার ইউনাইটেডের। স্যার আলেক্স ফার্গুসনের অধীনে ২০০৭ থেকে ২০১০ পর্যন্ত ১৬টি অ্যাওয়ে ম্যাচে অপরাজিত ছিল ম্যানইউ।

মঙ্গলবার রেডবুল এরেনায় শুরুটা কিন্তু ভালো ছিল না বায়ার্নের। চতুর্থ মিনিটে পিছিয়ে পড়ে তারা। ২১তম মিনিটে পেনাল্টি থেকে সমতা আনেন লেভানদোস্কি। বিরতির আগ মুহূর্তে আত্মঘাতী গোলের সুবাদে ২-১ ব্যবধানে এগিয়ে প্রথমার্ধ শেষ করে অতিথিরা।

৬৬তম মিনিটে সমতা আনে সালজবুর্গ। ৭৯তম মিনিটে জেরোম বোয়েটাং গোল করলে আবার এগিয়ে যায় বায়ার্ন। চার মিনিট পর দলের হয়ে চতুর্থ গোলটি করেন লেরয় সানে। ৮৮তম মিনিটে লেভানদোস্কি ও যোগ করা সময়ে (৯০+২) লুকাস হার্নান্দেজের লক্ষ্যেভেদে ৬-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ। টানা তিন জয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে রয়েছে দলটি। ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ। মঙ্গলবার লোকোমটিভ মস্কোর সঙ্গে ১-১ গোলে ড্র করে অ্যাটলেটিকো।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *