Logo
Notice :
Welcome To Our Website...
করোনাভাইরাস সচেতনতায় ভোলায় লিফলেট-মাস্ক বিতরণ

করোনাভাইরাস সচেতনতায় ভোলায় লিফলেট-মাস্ক বিতরণ

বাংলাদেশ ক্রাইম // নিজে মাস্ক পরবো অন্যকে মাস্ক পরায় উৎসহ যোগাবো এই স্লোগানকে সামনে রেখে করোনাভাইরাস প্রতিরোধে ভোলায় সচেতনতামূলক লিফলেট-মাস্ক বিতরণ করেছে ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন। শনিবার (১৪ নভেম্বর) সকালে ভোলা শহরের গুরুত্বপূর্ণ স্পটে করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক লিফলেট-মাস্ক বিতরণ করে সংগঠনটি। 

এসময় উপস্থিত ছিলেন, ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন, ভোলার সভাপতি সাজ্জাদ হোসেন মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মানছুর আলম, সদস্য মোঃ আজাদ, ফারজানা রুম্পা এবং সুমাইয়া প্রমুখ।

লিফলেট বিতরণকালে বক্তারা বলেন, আমরা বাংলাদেশের যেকোন প্রাকৃতিক দুর্যোগ হোলেই ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন কাজ করে থাকল তারি ধারাবাহিকতায় করোনাকালীন সময়ে ইনহ্যান্স ডেভেলপমেন্ট হেল্পিং অর্গানাইজেশন বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ভোলায়  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়নের লক্ষে আমাদের সংগঠন কাজ করে যাচ্ছে।

তারা আরও বলেন, আমরা শহরের বিভিন্ন পয়েন্টে ব্যবসায়ী, পথচারীসহ জনসাধারণকে সচেতন করে আসছি। এবং  সচেতনতা বৃদ্ধির  জন্য করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয় সম্পর্কে মানুষকে সচেতন করতে লিফলেট বিতরণ করেছি। আমাদের এই  লিফলেট করোনাভাইরাসের লক্ষণ ও প্রতিরোধে করণীয় বিষয় তুলে ধরেছি এবং আমাদে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *