Logo
Notice :
Welcome To Our Website...
দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বাংলাদেশ ক্রাইম // ভোলার দৌলতখানে বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে প্রেমিক জুয়েলের (২২) বাড়িতে অনশনে বসেছেন প্রেমিকা (১৮)। পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে। এঘটনায় এলাকার জনসাধরণের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জুয়েল ওই ওয়ার্ডের মৃত শাহা আলমের ছেলে। এদিকে এঘটনার পর থেকে জুয়েলের পরিবারের লোকজন পলাতক রয়েছে। 

তরুণীর ভাষ্যমতে, দুই বছর আগে ফুফুর বাড়িতে আসা-যাওয়ার মধ্যে জুয়েল তাকে একাধিবার প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এতে সে রাজি ছিলো না। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) তাকে বিয়ের আশ^াস দিয়ে জুয়েল বাড়িতে নিয়ে আসে। বাড়িতে আসার পর জুয়েলের পরিবারের লোকজন তাদের প্রেমির সম্পর্ক মেনে না নিয়ে জুয়েলকে বাড়ি থেকে বের করে দেন।

এসময় ভুক্তভোগী তরুণীকেও ঘর থেকে বের করে দিতে চাইলে সে বের হয়নি। পরে সোমবার রাতে জুয়েলের পরিবারের লোকজন ঐক্যবদ্ধ হয়ে তরুণীকে বেধড়ক মারধর করে ঘরের পাশের ঝুপড়ি বাগানে পেলে রাখেন। প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসা দেন। বুধ ও বৃহস্পতিবার থেকে তরুণী জুয়েলের বাড়িতে অনশনে বসেন। তরুণী আরও জানান, জুয়েল আমার মরণ বাঁচন। তাকে ছাড়া আমি বাঁচবো না। এখন আমি স্ত্রীর মর্যাদা চাই।

এবিষয়ে জানতে জুয়েলের পরিবারের লোকজনের সাথে একাধিবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয় যায়নি।
দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এঘটনা ভুক্তভোগী তরুণী বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *