Logo
Notice :
Welcome To Our Website...
বরিশালে ফুটপাত দখলমুক্ত করতে মাঠে নেমেছে পুলিশ

বরিশালে ফুটপাত দখলমুক্ত করতে মাঠে নেমেছে পুলিশ

বাংলাদেশ ক্রাইম // বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার বলেছেন,নগরীর সড়কগুলোকে যানজট মুক্ত করে শৃংখলা ফিরিয়ে আনতে কাজ করছে পুলিশ। 

বরিশাল নগরীর ব্যাস্ততম সড়কগুলোর মধ্যে সদর রোড অন্যতম।এখানে সড়কের দুই পাশের ফুটপাত দখল করে হকাররা অবৈধ ভাবে দোকান বসানোর কারনে প্রতিনিয়ত যানজট বেড়েই চলছে।তাই ফুটপাতে হকার বা ভাসমান দোকান বসতে দেয়া হবেনা।

 

এর পরেও কেউ যদি ফুটপাত দখল করে রাখে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে।আজ থেকে নগরীর ফুটপাত দখল মুক্ত রাখতে নতুন আঙ্গিকে মাঠে নেমেছে পুলিশ।নগরবাসীর চলাচলের সুবিধার্থে ফুটপাত দখল মুক্ত রাখতে ট্রাফিক পুলিশ বদ্ধপরিকর।

 

 

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর)সকালে বরিশাল জেলা স্কুল মোড়থেকে জেলখানার মোড় পর্যন্ত সড়কের দুই পাশের অবৈধ ভাসমান দোকান উচ্ছেদ করে ফুটপাত দখল মুক্ত রাখতে অভিযান পরিচালনা কালে তিনি এসব কথা বলেন।

 

 

এ সময় তিনি আরও বলেন,সদররোড থেকে হকার উচ্ছেদ করে ফুটপাত দখল মুক্ত রাখতে প্রতিদিন তিনবার সকাল,দুপুর ও রাতে অভিযান পরিচালিত হবে।নিরাপদ নগরী গড়ে তুলতে আমাদের এ অভিযান চলমান থাকবে।

 

 

উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার দোকান মালিকদের উদ্দেশ্য করে বলেন,আপনাদের দোকানের সামনে অবৈধ ভাসমান দোকান থাকলে জনস্বার্থে তা উঠিয়ে দিন। প্রয়োজনে ট্রাফিক পুলিশের সহায়তা নিন।পুলিশ আপনাদের সেবায় সদা প্রস্তুত আছে।

 

 

অভিযানকালে আরও উপস্থিত ছিলেন, ট্রাফিক পুলিশের টি আই এডমিন রবিউল ইসলাম,টি আই বিদ্যৎ চন্দ্র দে,টি আই আব্দুর রহিম,সার্জেন্ট রানা সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *