Logo
Notice :
Welcome To Our Website...
জনবিচ্ছিন্ন হয়ে রাজনৈতিক আইসোলেশনে বিএনপি

জনবিচ্ছিন্ন হয়ে রাজনৈতিক আইসোলেশনে বিএনপি

নিজস্ব প্রতিবেদক // জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি রাজনৈতিক আইসোলেশনে আছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজনৈতিক আইসোলেশনে থাকার কারণে সরকারের কোনো উন্নয়ন দেখতে পায় না বিএনপি।

 

বৃহস্পতিবার সকালে তার সরকারি বাসভবনে সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে সেতুমন্ত্রী একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব চিরাচরিত শব্দ চয়নে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছেন। একে সমালোচনা না বলে প্রতিহিংসা ও মিথ্যাচার বলা যায়। জনগণের ক্ষতি করার পাশাপাশি দেশের ইমেজ নষ্ট করা ও মিথ্যাচারই এখন বিএনপির একমাত্র কৌশল।

সেতুমন্ত্রী বলেন, বিশ্বের বিভিন্ন দেশে যখন মহামারি নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে তখন শেখ হাসিনার মানবিক ও সাহসী নেতৃত্বে একদিকে সংক্রমণ রোধ ও চিকিৎসা অপরদিকে জীবন জীবিকার নিরাপত্তা বিধানে গৃহীত পদক্ষেপ বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে।

‘‘আওয়ামী লীগ ও সরকারপ্রধান শেখ হাসিনার মতো একজন মানবিক নেতৃত্ব যতক্ষণ আছেন ততক্ষণ মহামারিসহ যেকোনো দুর্যোগ মোকাবেলায় লড়াই চালিয়ে যাব ইনশাআল্লাহ।’’

করোনা নতুন করে আবার প্রাণঘাতী রূপ নিয়ে ছড়িয়ে পড়ছে এ অবস্থায় নিজের এবং অন্যের সুরক্ষায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সেতুমন্ত্রী লন্ডনসহ বিভিন্ন দেশের ফ্লাইটের বিষয়ে সরকার সজাগ রয়েছেন জানিয়ে কাদের বলেন, লন্ডন-ঢাকা-লন্ডন ফ্লাইটের বিষয়ে পরিস্থিতি গুরুতরভাবে মনিটর করা হচ্ছে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে বিএনপির নেয়া কর্মসূচি প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, এটা ভালো খবর কিন্তু কর্মসূচি পালনের চেয়ে বেশি প্রয়োজন স্বাধীনতাবিরোধী এবং উগ্র সাম্প্রদায়িক শক্তির সঙ্গে গোপন ও ওপেন সখ্য থেকে বেরিয়ে আসা।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *