Logo
Notice :
Welcome To Our Website...
বরিশাল র‌্যাবের হাতে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

বরিশাল র‌্যাবের হাতে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক // বরিশাল সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন স্থানীয় উত্তর রায়পাশা হাসপাতাল রোড জামে মসজিদের সামনে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন খবরে র‌্যাবের একটি টিম সেখানে গেলে তিন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্য ধাওয়া দিয়ে মো. রাসেল হাওলাদার (৩৫), মো. রাজু হাওলাদার (৩৫) এবং মোঃ রিমন মিয়া (৩২) নামের এই তিনজনকে আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে গাঁজাসহ মাদক বিক্রির নগদ কিছু অর্থ। বুধবার রাতের এই সফল অভিযানের খবরটি বৃহস্পতিবার সকালে এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে নিশ্চিত করেছে বরিশাল রুপাতলী র‌্যাব অফিস কার্যালয়। 

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, রাত ৯টার দিকে তাদের একটি অভিযানিক টিম শহরসহ আশপাশ এলাকায় টহলকালে খবর আসে রায়পাশা-কড়াপুর ইউনিয়নের হাসপাতাল রোডে মাদক লেনদেন হচ্ছে। পরবর্তীতে তাদের সেই টিমটি ঘটনাস্থলে পৌছলে তিন যুবক দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৭৮০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির ১৫ হাজার ৯২৫ টাকা উদ্ধার করে।

গ্রেপ্তার তিন যুবক হচ্ছে- শহরের ৩০ নম্বর ওয়ার্ডের চহঠা এলাকার মৃত আব্দুল মালেক হাওলাদারের ছেলে মো. রাসেল হাওলাদার, ২৭ নম্বর ওয়ার্ডের করমজা এলাকার খলিল হাওলাদারের ছেলে মো. রাজু হাওলাদার এবং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেঙ্গলহাটা গ্রামের মানিক মিয়ার ছেলে রিমন মিয়া।

র‌্যাব অফিস জানায়, আটকদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি জিল্লুর রহমান।’

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *