Logo
Notice :
Welcome To Our Website...
ভারতে গ্রেপ্তার বাংলাদেশের ফাঁসির আসামি (ভিডিও)

ভারতে গ্রেপ্তার বাংলাদেশের ফাঁসির আসামি (ভিডিও)

অনলাইন ডেস্ক // ভারতে গ্রেপ্তার হয়েছেন ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক আসামি। মাসুম নামে ওই ব্যক্তিকে গতকাল শনিবার গ্রেপ্তার করে দিল্লির স্পেশাল টাস্ক ফোর্স।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির অনলাইন ভার্সনের খবরে বলা হয়েছে, গ্রেপ্তার হওয়া মাসুম ২০০৫ সালে বাগেরহাটের মধ্য নলবুনিয়া বাজার এলাকার জাহিদুল ইসলাম নামের একজনকে খুন করেন। তিনি তার সহযোগীদের নিয়ে জাহিদুলকে মোবাইলের দোকান থেকে অপহরণ করে নৃশংসভাবে খুন করে ফেলে রাখেন। পরের দিন নলবুনিয়ার একটি মাঠে জাহিদুলের লাশ পাওয়া যায়। পরে পুলিশ তাকে ওই হত্যা মামলায় গ্রেপ্তার করে।

মামলাটির শুনানি শেষে ২০১৩ সালে মাসুমকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডাদেশ দেন আদালত। এ মামলায় গ্রেপ্তার হওয়া অন্য আসামিরা খালাস পেয়ে যান। কিন্তু মাসুমও পরে জামিন নিয়ে বের হয়ে যান। এরপর তিনি পালিয়ে ভারতে যান। সেই থেকেই ভারতেই রয়েছেন তিনি। মাঝে কখনো দেশে আসেননি।

দিল্লি পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মাসুমকে দিল্লির কানপুর টি-পয়েন্ট থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। তার নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

তারা আরও জানিয়েছে, বিভিন্ন দেশ থেকে পালিয়ে আসা অপরাধীদের ধরতে দিল্লিতে কয়েক গত মাস ধরে এমন অভিযান চলছে।

IMP – A DESPERATE CRIMINAL WHO HAS BEEN SENTENCED TO DEATH IN BANGLADEH & RESIDING IN INDIA ILLEGALLY, ARRESTED WITH A LOADED PISTOL BY STF, CRIME BRANCH. @indiatvnews pic.twitter.com/ON5rldSohL

— Abhay parashar (@abhayparashar) December 26, 2020 “>ভিডিওটি দেখতে ক্লিক করুন 

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *