Logo
Notice :
Welcome To Our Website...
পঞ্চগড় জেলা নির্বাচন কর্মকর্তার ওপর হামলা, গাড়ি ভাঙচুর

পঞ্চগড় জেলা নির্বাচন কর্মকর্তার ওপর হামলা, গাড়ি ভাঙচুর

বাংলাদেশ ক্রাইম // পঞ্চগড় পৌরসভার নির্বাচনে কেন্দ্র পরিদর্শন শেষে ফেরার পথে হামলার শিকার হয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর। জেলা শহরের কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন কেন্দ্র পথে কেন্দ্রের সামনেই মো. আলমগীরের গাড়ি ভাঙচুর করেন কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক।

আজ সোমবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা আহত না হলেও তার সঙ্গে থাকা রবিউল ইসলাম নামের এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

মো. আলমগীর জানান, কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন কেন্দ্র পরিদর্শনশেষে ফেরার পথে কেন্দ্রের সামনেই পেছন থেকে লাঠি হাতে কয়েকজন যুবক দৌড়ে এসে তার গাড়ি ভাঙচুর করেন। ওই যুবকরা গাড়ির পেছনের কাচ পুরোটাই ভেঙে ফেলেছেন। এ সময় আইন-শৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এগিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ভাঙচুরের সঙ্গে জড়িতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি পঞ্চগড় জেলা নির্বাচন কর্মকর্তা। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে, আজ সোমবার সকাল ৯ টার দিকে ২ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ ভোটকেন্দ্র পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্যরা পরিস্থিতি শান্ত করেন।

তার আগে আজ সকাল ৮টা থেকে পঞ্চগড় পৌরসভার ১৫ টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। শীতকে উপেক্ষা করে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট দিতে সকাল থেকেই ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। বিভিন্ন কেন্দ্রে পুরুষ ভোটারদের পাশাপাশি নারী ভোটাররাও দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ছিলেন ভোট দিতে।

নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাগপাসহ তিনজন মেয়র প্রার্থী এবং ৫৩ জন কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৫ টি কেন্দ্রের ৯৭টি কক্ষে ভোট প্রদান করছেন। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩৫ হাজার ১১ জন। এদের মধ্যে পুরুষ ১৭ হাজার ১৫৩ এবং নারী ভোটার ১৭ হাজার ৮৫৮ জন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *