Logo
Notice :
Welcome To Our Website...
মহামারির উপেক্ষা করে সৈকতে পর্যটকের ঢল

মহামারির উপেক্ষা করে সৈকতে পর্যটকের ঢল

নিজস্ব প্রতিবেদক // করোনাভাইরাস মহামারি উপেক্ষা করে নতুন বছরকে স্বাগত জানাতে কক্সবাজার সমুদ্র সৈকতে নেমেছে পর্যটকের ঢল। প্রশাসনের পক্ষ থেকে সমুদ্র সৈকতের প্রবেশ পথগুলোতে সচেতনতা বাড়ানো হলেও এ ক্ষেত্রে পর্যটকদেরকে উদাসীন দেখা গেছে। তারা কোনোভাবে স্বাস্থ্যবিধি মানছেন না।

মহামারির কারণে এবার ইংরেজি বর্ষবরণ ও থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে আনুষ্ঠানিকভাবে তেমন কোনো আয়োজন ছিল না। তবুও, আজ শুক্রবার নতুন বছরের প্রথমদিন ও ছুটির দিন হওয়ায় প্রচুর মানুষ সৈকতে ভিড় জমিয়েছেন। দেশের সবচেয়ে জনপ্রিয় এই পর্যটকস্থলের সাড়ে চার শতাধিক হোটেল, মোটেল, গেস্ট হাউসগুলোতে পর্যটকে ভরপুর হয়ে উঠেছে।

আগত পর্যটকদের নিরাপত্তায় নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। সবগুলো পর্যটন স্পটে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে টুরিস্ট পুলিশ ও আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন। তিনি জানান, করোনার দ্বিতীয় ঢেউ চলছে, এমন অবস্থায় প্রশাসনের পক্ষ থেকে থার্টি ফার্স্ট নাইট এবং বর্ষবরণ উপলক্ষে কোনো অনুষ্ঠানের অনুমতি দেওয়া হয়নি।

ডিআইজি বলেন, ‘এরপরও যারা এসেছেন তাদের অনুরোধ জানানো হচ্ছে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য। এছাড়া রাঙ্গামাটি, বান্দরবানসহ চট্টগ্রাম রেঞ্জের সব পর্যটনস্থলে নিরাপত্তা জোরদার করা হয়েছে।’

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *