Logo
Notice :
Welcome To Our Website...
মাদক ব্যবসায়ীদের সমাজ থেকে বয়কট করতে হবে: এসপি মইনুল

মাদক ব্যবসায়ীদের সমাজ থেকে বয়কট করতে হবে: এসপি মইনুল

নিজস্ব প্রতিবেদক // মাদক বন্ধ করতে হলে পারিবারিক ও সামাজিকভাবে বিপ্লব সৃষ্টি করতে হবে। মাদককারবারীদের সামাজিকভাবে বয়কট করতে পারলেই সমাজ থেকে মাদক নামক ক্যান্সার দূর করা সম্ভব হবে। এসব কথা বলেছেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। মঙ্গলবার দুপুরে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে রাঙ্গাবালী থানা আয়োজিত বিট পুলিশিং ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এসময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কিন্তু তাতে মাদক নিয়নন্ত্রণে আনা গেলেও পুরোপুরি বন্ধ হচ্ছেনা। যদি পারিবারিক ও সামাজিকভাবে মাদক কারবারীদের বয়কট করা যায়, তাহলে এ সমাজে আর মাদককারবারী জন্ম নিবেনা। মাদকসেবীরাও মাদক ছেড়ে দিয়ে সুন্দর জীবনে ফিরে আসবে। এ কারণে মাদকসহ সকল ধরণের অপরাধ বন্ধে সামাজিক ঐক্য সৃষ্টির লক্ষে সারাদেশে বিট পুলিশিং কার্যালয় চালু করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, রাঙ্গাবালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ভাস্কর্য রয়েছে। এ ভাস্কর্য আমাদের কাছে অনেক দামী। মনে রাখতে হবে, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত্যু বঙ্গবন্ধু অনেক শক্তিশালী। বঙ্গবন্ধু ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করা হলে আমরা আইনের সর্বচ্চো প্রয়োগ করবো।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারুক আহম্মেদ, রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো.দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, রাঙ্গাবালী সরকারী কলেজের অধ্যক্ষ তারিকুল হাসান সোহাগ, রাঙ্গাবালী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাবির হোসেন ও সাধারণ সম্পাদক কামরুল হাসান রুবেল প্রমুখ।

এছাড়াও বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *