Logo
Notice :
Welcome To Our Website...
নিউজিল্যান্ড সফরে অনিশ্চিত সাকিব

নিউজিল্যান্ড সফরে অনিশ্চিত সাকিব

ক’দিন আগেই তৃতীয় সন্তানের আগমনী বার্তা দিয়েছেন সাকিব। সেসময় স্ত্রীর পাশে থাকতে চান তিনি। সেকারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) নিউজিল্যান্ড সফরে না থাকার বিষয়টি মৌখিকভাবে জানিয়ে রেখেছেন সাকিব। সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘সাকিবের কাছ থেকে এখনো অফিসিয়াল কোনো চিঠি পাইনি আমরা।

সে ছুটি চেয়ে আবেদন করলে বিষয়টি নিয়ে আমরা ভেবে দেখব। সেটির আগে নিউজিল্যান্ড সফরে সাকিবের না থাকার ব্যাপারে কোন মন্তব্য করা ঠিক হবে না।’
চলতি বছরের ১৩ই মার্চ শুরু নিউজিল্যান্ড সিরিজ। সেই সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। কোয়ারেন্টাইনের কথা মাথায় রেখে ২২শে ফেব্রুয়ারি দল পাঠিয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে বিসিবির।
নতুন বছরের শুরুতেই তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবরটি প্রকাশ করেন সাকিব। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তিনি লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’
২০১২ সালের ১২ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে প্রথম সন্তান আলাইন হাসান অব্রি জন্মগ্রহণ করে। দ্বিতীয় সন্তান ইররাম হাসান জন্ম নেয় ২০২০ সালের ২৪শে এপ্রিল।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *