Logo
Notice :
Welcome To Our Website...
বানারীপাড়া সৈয়দকাঠী ইউপি চেয়ারম্যানের দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

বানারীপাড়া সৈয়দকাঠী ইউপি চেয়ারম্যানের দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

বাংলাদেশ ক্রাইম // বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার ৩নং সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদেদের চেয়ারম্যান সুদ-খোর,অনিয়ম,স্বজনপ্রীতি,বিভিন্ন কাজে দূর্নীতি করা সহ শৃঙ্খল ভঙ্গের প্রতিবাদে আব্দুল মান্নান মৃধার বিরুদ্ধে সর্বস্তরের ইউনিয়নবাশী ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন বিক্ষোভ করেছে।আজ রোববার (২৪) জানুয়ারী সকাল সাড়ে ১১টায় সৈয়দকাঠী আউরবাজার সদররোড সড়কে একর্মসূচি পালন করেন সৈয়দকাঠী ইউনিয়নের সর্বস্তরের এলাকাবাশী।

সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মন্টুর সভাপতিত্বে মানববন্ধন প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বজলুর রহমান,ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা, মিজািনুর রহমান লালন ও মোঃ ফারুক হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মান্নান মৃধার মত দূর্নীতিবাজ চেয়ারম্যানকে পুনরায় নৌকার মনোনয়ন দেয়া হলে এই সৈয়দকাঠী ইউনিয়নের নৌকার কোন অস্তিত্ব থাকবে না।

তারা বলেন, মানবতার মা শেখ হাসিনার নৌকার মনোনয়ন নিয়ে এখানে কাজের নামে দূর্নীতি,স্বজনপ্রীতি ও দলীয় শৃঙ্খল ভঙ্গ করবে তাদেরকে সৈয়দকাঠী এলাকায় থাকতে দেয়া হবে না।

তাই বরিশালের আওয়ামীলীগের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ’র প্রতি তারা দৃষ্টি আকর্ষণ করে বলেন এখানে বর্তমানে নয়জন নৌকার মনোনয়ন চেয়ারম্যান প্রার্থী রয়েছে এদের ভিতর থেকে যাকেই দলীয়ভাবে মনোনয়ন দেয়া হবে আমরা সেই নৌকার প্রার্থীকে বিজয়ী করে আপনাকে উপহার দিতে চাই।

তারা আরো বলেন ইতি মধ্যে বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান মৃধা বলে বেড়াচ্ছেন তিনি নাকি ৫০লক্ষ টাকার বিনিময়ে নৌকার মনোনয়ন কিনে এনে তার ঘাটে নৌকা বেধে রেখেছে। এলাকাবাশী ও আওয়ামীলীগ স্থানীয় নেতৃবৃন্দ জানতে চায় মান্ননের কাছে কারা এই নৌকার মনোনয়ন বিক্রি করেছে এই প্রশ্ন নিয়ে তাদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *